আইন আদালত

কুমিল্লায় কাউন্সিলর হত্যার ঘটনায় আরও একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: কুমিল্লায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যার ঘটনায় মামলার এজাহার ভুক্ত ৯নং আসামি মাসুমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) চান্দিনা থেকে তাকে আটক করা হয়। এর আগে ৪ নং আসামি সুমনকে আটক করে পুলিশে দেয় র‌্যাব। এই নিয়ে মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে সোহেল হত্যার আসামিদের দ্রুত গ্রেপ্তার না করা হলে কুমিল্লা সিটি করপোরেশনের সেবা বন্ধের হুশিয়ারি দিয়েছে জন প্রতিনিধিরা।

কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় এই খুনের ঘটনা। রাজনৈতিক মদদেই এই হত্যাকাণ্ড অভিযোগ পরিবারের।

এছাড়া কাউন্সিলর সোহেল হত্যার বিচারের দাবীতে কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে সিটি করপোরেশনের জনপ্রতিনিধি এবং কর্মকর্তা-কর্মচারীরা।

মানববন্ধনে বক্তব্যে জনপ্রতিনিধিরা হুশিয়ারি দিয়ে জানান, সোহেল হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার না করা হলে সিটি করপোরেশনের সেবা বন্ধ রাখা হবে।

কাউন্সিলর সোহেলের হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে আজও সুজানগর এলাকায় বিক্ষোভ করেছে পরিবারের সদস্য ও এলাকাবাসী।

পরিবারের সদস্যরা জানান, আসামিরা সবাই পেশাদার সন্ত্রাসী। তাদের দ্রুত গ্রেপ্তার না করা হলে তারা নিরাপদে পালিয়ে যাবে।

সকালে সুজানগর এলাকায় সোহেল ও হরিপদের পরিবারের সাথে দেখা করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার।

সংক্ষিপ্ত সমাবেশে অংশ নিয়ে তিনি বলেন, খুনি যে দলেরই হোক কোন ছাড় দেওয়া হবে না।

১৭ নং ওয়ার্ডে মাদক ব্যবসা বন্ধে বলিষ্ঠ ভূমিকার রাখায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা হত্যাকাণ্ড বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

আরো পড়ুন:

প্রকৃত মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইয়ে ১০ শতাংশের কোটা বাতিল: হাইকোর্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *