জাতীয়

কবরস্থান থেকে কঙ্কাল চুরি, স্ত্রীকে ফেলে পালাল স্বামী

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নে কবরস্থান থেকে চুরি করা চারটি লাশের মাথার খুলিসহ কঙ্কাল উদ্ধার করা হয়েছে। এ সময় অভিযুক্ত রিয়াজুল পালিয়ে গেলেও তার স্ত্রী কমল বানুকে (৩৮) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১৯ অক্টোবর) রাতে ওই ইউনিয়নের ভূল্লিপাড়া এলাকার ওই ব্যক্তির বাড়ি থেকে এসব কঙ্কাল উদ্ধার করা হয়।

জানা গেছে, সম্প্রতি দেবীগঞ্জ ও বোদা উপজেলার বেশ কিছু কবরস্থান থেকে একাধিক কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতে স্থানীয়দের মাধ্যমে পাওয়া খবরের ভিত্তিতে রিয়াজুলের বাড়িতে দেবীগঞ্জ থানা পুলিশ ও পঞ্চগড় গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান চালানো হয়। পরে বাড়ির একটি ট্রাঙ্কের ভেতর কালো ব্যাগে চারটি মাথার খুলিসহ শরীরের বিভিন্ন অংশের হাড়গোড় পাওয়া যায়। এ সময় রিয়াজুল পালিয়ে গেলেও তার স্ত্রীকে আটক করে পুলিশ।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, বুধবার রাতে কঙ্কালসহ এক নারীকে আটক করা হয়েছে। এ নিয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে বিস্তারিত জানিয়ে ব্রিফিং করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *