ডেস্ক রিপোর্ট, ধূমকেতু ডটকম: আমেরিকার র‌্যাপার লিল উজি ভার্ট কপালে খোদাই করে প্রায় ২০০ কোটি টাকার গোলাপি রঙের হীরা বসিয়েছিলেন! লাইভ শো করার সময় তার কপাল কেটে সেই হীরা ছিনিয়ে নিয়েছেন ফ্যানেরাই। এ ঘটনায় তিনি রক্তাক্ত হয়েছেন। সম্প্রতি তা ভাইরাল হয়েছে। 

রোববার (১২ সেপ্টেম্বর) এ খবর জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, কপালের ঠিক মাঝখানে অস্ত্রোপচার করে বসানো গোলাপি রঙের হীরা। এর দাম প্রায় ২০০ কোটি টাকা। শখ করেই ওই হীরা কপালে বসিয়েছিলেন আমেরিকার র‌্যাপার লিল উজি ভার্ট। তার এই শখের জন্য প্রতিবেদনের শিরোনামেও এসেছেন। কিন্তু এবার সেই হীরা তার কপাল কেটে ছিনিয়ে নিয়েছেন ফ্যানেরাই!

আনন্দবাজার জানায়, সম্প্রতি মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন লিল। সে শো করার সময় তিনি যখন মঞ্চ থেকে দর্শকদের মধ্যে নেমে আসেন তখনই তাকে ঘিরে ধরেন ভক্তরা। তাদের মধ্য থেকেই কেউ এই হীরা চুরি করে নিয়েছেন বলে অভিযোগ লিলের।

লিল বলেন, ২০১৭ সালে হীরাটি আমি দেখতে পাই। তারপর থেকেই হীরাটি কেনার সিদ্ধান্ত নিই। 

জানা গেছে, ওই মহামূল্যবান হীরা কেউ যাতে চুরি করতে না পারে, সেজন্যই কপালে বসিয়েছিলেন তিনি। প্রায় ২০০ কোটি টাকা ব্যয়ে সেটি গহনা ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কিনে নিয়েছিলেন তিনি। গত ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার করে কপালে হীরাটি লাগিয়েছেন লিল। ১১ ক্যারেটের হীরাটির বিমাও করিয়েছিলেন তিনি।

আরও দেখুন:

নারীদের জন্য আলাদা ভাষা রয়েছে যে গ্রামে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *