প্রচ্ছদ

এলোমেলো ব্যাটিং এ বিপদে বাংলাদেশ

এলোমেলো ব্যাটিং এ বিপদে বাংলাদেশ

এলোমেলো ব্যাটিং এ বিপদে বাংলাদেশ: মাত্র এক ওভার ভুগিয়েই সরে যেতে হলো শাহিন শাহ আফ্রিদিকে। কারণ, পেসারদের বোলিংয়ের জন‍্য যথেষ্ট আলো নেই। শেষ সময়ে বাংলাদেশের ব‍্যাটসম‍্যানদের জন‍্য চ্যালেঞ্জে ছিল সাজিদ খান ও নুমান আলির স্পিন। সেখানেও ব‍্যর্থ হয়েছে স্বাগতিকরা। কেমন যেন এলোমেলো ব্যাটিং করছিলো তারা। যেন মেতে উঠলেন বাজে শট খেলা আর উইকেট বিলিয়ে আসার উৎসবে।

পাকিস্তানের বিপক্ষে মিরপুর দ্বিতীয় টেস্টে ভীষণ বিপদে মুমিনুল হকের দল।
চতুর্থ দিনের খেলা শেষে বাংলাদেশের রান ৭ উইকেটে ৭৬। তিন চারে ২৩ রানে খেলছেন সাকিব আল হাসান। ১০ বল খেলে রানের খাতা খুলতে পারেননি তাইজুল ইসলাম।

ফলোঅন এড়াতে এখনও ২৫ রান চাই স্বাগতিকদের। সাকিব টিকে থাকায় পাকিস্তানকে আবার ব‍্যাটিংয়ে পাঠানোর আশা হয়ত করা যেতে পারে। তবে ম‍্যাচ বাঁচাতে সেটা কতটা ভূমিকা রাখবে, তা নিয়ে সংশয় বাড়িয়েছে মঙ্গলবারের শেষ বেলার ব‍্যাটিং। মোট কথা, বাংলাদেশ দলের ব্যাটিং ছিল খুবই হতাশাজনক!

বাংলাদেশের সাত উইকেটের ছয়টিই নিয়েছেন অফ স্পিনার সাজিদ, ৩৫ রানে। অন‍্যটি রান আউট। বাবর আজম, আজহার আলি, মোহাম্মদ রিজওয়ান ও ফাওয়াদ আলমের ফিফটিতে ৪ উইকেটে ৩০০ রানে প্রথম ইনিংস ঘোষণা করে পাকিস্তান। এরপর মাত্র ২৬ ওভার ব‍্যাট করেই অলআউট হতে বসেছে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *