এবার বিপিএলে অংশ নিবে ছয় দল

এবার বিপিএলে অংশ নিবে ছয় দল: বিপিএল টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ২৭ জানুয়ারি।

অবশেষে রূপ নিচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির অষ্টম আসর। যদিও শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান সূচি অনুযায়ী টুর্নামেন্ট আয়োজনে স্বল্প আস্থার কথা উল্লেখ করেছিলেন, বিসিবি পরিচালক এবং বিপিএল টি-টোয়েন্টি টেকনিক্যাল কমিটির সদস্য জালাল ইউনুস টুর্নামেন্ট এর চিন্তাভাবনা এখনই চলছে বলে জানিয়েছেন।

জালালের মতে, বোর্ড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে টুর্নামেন্টের বিশেষ সংস্করণে অংশগ্রহণের জন্য ছয়টি দল চূড়ান্ত করতে সক্ষম হয়েছে। টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ২৭ জানুয়ারি।

“আমরা মৌখিকভাবে ছয় দলকে জানিয়েছি। পরিকল্পনা অনুযায়ী এবারের আসরে আমাদের ছয়টি দল থাকবে। প্লেয়ার্স ড্রাফট সম্ভবত ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আমরা শিগগিরই চূড়ান্ত ঘোষণা দেব’।

দলগুলোর পাশাপাশি বিসিবিও টুর্নামেন্টের জমকালো উদ্বোধনের জন্য কাজ করছে বলে জানিয়েছেন বিপিএল গভর্নিং টুর্নামেন্ট [বিপিএল জিসি] চেয়ারম্যান শেখ সোহেল।

“ভারত থেকে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট দল উদ্বোধনী অনুষ্ঠানের পরিকল্পনা করতে আজ বিসিবি প্রাঙ্গণ পরিদর্শন করেছে। এই দলটি বাংলাদেশের বিজয় দিবস উদযাপনের ৫০ তম বার্ষিকী অনুষ্ঠানের সাথে জড়িত ছিল”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *