খেলাধুলা

একই তারিখে জন্ম গ্রিজম্যানের ৩ সন্তানের

স্পোর্টস ডেস্ক, ধূমকেতু ডটকম: বৃহস্পতিবার তৃতীয় সন্তানের বাবা হয়েছেন বার্সেলোনার ফরাসি স্ট্রাইকার অ্যান্তনিও গ্রিজম্যান। অন্যান্য সব বিষয়ের মতো স্বাভাবিকভাবে তৃতীয় সন্তানের বাবা হওয়ার খবরটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান গ্রিজম্যান। আর তখনই সামনে অন্যরকম মিলের বিষয়টি।

গ্রিজম্যানের আগের দুই সন্তানের জন্মতারিখও যে ঠিক ৮ এপ্রিল। ২০১৬ সালের ৮ এপ্রিল প্রথম সন্তানের বাবা হন গ্রিজম্যান, ২০১৯ সালে একই তারিখে জন্ম নেয় তার দ্বিতীয় সন্তান।

আর এবার অন্যরকম হ্যাটট্রিক পূরণ করে ২০২১ সালে ঠিক ৮ এপ্রিলেই পৃথিবীর বুকে এলো অ্যান্তনিও গ্রিজম্যান ও এরিকা চোপেরেনা দম্পতির তৃতীয় সন্তান। তাদের প্রথম সন্তানের নাম মিয়া গ্রিজম্যান, দ্বিতীয় সন্তান আমারো গ্রিজম্যান এবং তৃতীয় সন্তানের নাম আলবা গ্রিজম্যান।

জনপ্রিয় ক্রীড়া সংবাদমাধ্যম ইএসপিন মজা করে লিখেছে, ‘ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা বার্সেলোনা ফরোয়ার্ড অ্যান্তনিও গ্রিজম্যান, পরিবার পরিকল্পনার ক্ষেত্রেও বিশ্বসেরা।’

গ্রিজম্যানের তিন সন্তানের জন্মতারিখের এমন মিলের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও শুভকামনার পাশাপাশি নির্মল মজা করছেন তার ভক্তরা। কেউ কেউ বলছেন, তিন সন্তানের জন্মদিন আলাদা করে মনে রাখতে হবে না তাকে। আবার কারও মত, এক পার্টির খরচ দিয়েই তিনজনের জন্মদিন পালন করতে পারবেন গ্রিজম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *