শোবিজ

উদ্ভট যৌন দৃশ্যে আর অভিনয় করবো না: কেইরা নাইটলি

বিনোদন ডেস্ক: ফ্রান্সের মাজান শহরে ২০১৩ সালে যৌথ জীবন শুরু করেছিলেন হলিউড তারকা কেইরা নাইটলি আর ব্রিটিশ সংগীতশিল্পী জেমস রাইটন। ২০১৫ সালে জন্ম নেয় তাদের প্রথম কন্যা ইডি। ২০১৯ সালে ইডি পায় ছোট বোন ডেলাইলাকে। দুই সন্তানের মা কেইরা এবার ঘোষণা দিলেন, জীবনে আর নগ্ন হবেন না। যে চিত্রনাট্যে যৌন দৃশ্য থাকবে, এমন সিনেমাই করবেন না তিনি।
দুবার অস্কারে মনোনয়ন পাওয়া এই অভিনেত্রী তার চুক্তিপত্রে নো নুডিটি শিরোনামে নতুন একটি দফা যুক্ত করেছেন।
আট বছর বয়স থেকে অভিনয় শুরু করেন কেইরা। ২৫ বছরের দীর্ঘ ক্যারিয়ারে বড় পর্দায় তাকে অনেকবার দেখা গেছে পোশাক ছাড়াই। যৌন দৃশ্যে সাবলীল অভিনয়ের জন্যও পরিচিতি আছে তার। তবে এসব আর না।
ডেডলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রাইড অ্যান্ড প্রেজুডিস, আনা ক্যারেনিনা, কোলেট, এভারেস্ট, অফিশিয়াল সিকরেটস-এর এই অভিনেত্রী বলেন, আমি সেটে অন্তত আর কোনো পুরুষ পরিচালকের সামনে কাপড় খুলব না। আর কতকাল এভাবে পুরুষের দৃষ্টিকে তুষ্ট করতে থাকব আমরা? এসবে আমি আর মোটেও স্বাচ্ছন্দ্য নই। যতই দিন যাচ্ছে, ততই আমার মনে হচ্ছে যে হট দেখানোর সঙ্গে অভিনয়ের মেধা আর পরিশ্রমের সম্পর্ক কম। পুরুষদের চোখে প্রশান্তি দেওয়ার জন্য অসংখ্য চিত্রনাট্য এভাবে সাজানো হয়। আমার শরীর থেকে দুটো সন্তান জন্ম নিয়েছে। আমি এখন কাপড় খুলে সেটে অসংখ্য পুরুষের সামনে উদ্ভট যৌন দৃশ্যে অভিনয় করতে রাজি নই।
৩৫ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন, চিত্রনাট্য বাছাইয়ের ক্ষেত্রে আমাদের আরও সতর্ক হওয়ার সময় এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *