বিনোদন

ইয়োহানির গানে দেখা যাবে নোরা-সিদ্ধার্থকে

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: গানের মডেল হিসেবে পারফর্ম করার অভিজ্ঞতা নোরা ফাতেহির জন্য নতুন নয়। বেশ কিছু ছবির আইটেম গানে পারফর্ম করে বলিউডে দারুণ সাড়া ফেলেছেন তিনি। কোরিওগ্রাফার হিসেবেও এখন দারুণ চাহিদা তার।

কিন্তু এবার আইটেম গান নয়, নোরাকে দেখা যাবে কান্ট্রি ও র‌্যাপ ফিউশনের একটি গানের ভিডিওতে। সেটি কোন গান, তা শুনলেও চমকে উঠবেন অনেকে। সম্প্রতি বিশ্বজুড়ে আলোড়ন তোলা শ্রীলঙ্কান কণ্ঠশিল্পী ইয়োহানি ডি সিলভার ‘মানিকে মাগে হিতে’ গানের ভিডিওতে থাকছেন নোরা ফাতেহি। তবে সিংহলি ভাষার মূল গান নয়, হিন্দি ভার্সনে গাওয়া এই গানের ভিডিওতে থাকছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ইন্দ্রকুমার পরিচালিত ‘থ্যাঙ্ক গড’ ছবিতে ‘মানিকে মাহে হিতে’ গানের হিন্দি ভার্সনটি রাখা হচ্ছে। যেখানে নোরার সঙ্গে অংশ নিচ্ছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। গায়িকা ইওহানি হিন্দিতে মূল গানটি গাইবেন।

সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই গানের হিন্দি সংস্করণ নিয়ে আলোচনা শুরু হয়েছে। সিদ্ধার্থ মালহোত্রা এবং নোরা ছাড়াও ‘থ্যাঙ্ক গড’ ছবিতে অভিনয় করছেন অজয় দেবগন ও রাকুলপ্রীত সিং। আগামী বছর ছবিটি মুক্তির পরিকল্পনা আছে বলে নির্মাতা জানান।

আরো পড়ুন:

বলিউডে মিথিলার ‘রোহিঙ্গা’ মুক্তি পাবে ১৫ নভেম্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *