শিল্প ও বাণিজ্য

`ইলেভেন-ইলেভেন’ ক্যাম্পেইন করছে শাওমি

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: অফলাইন স্টোর প্রোমোশনে আকর্ষণীয় অফার, মূল্যছাড়সহ পুরনো ফোন বদল করে নতুন ফোন নেওয়ার সুযোগ দেবে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি বাংলাদেশ।

শাওমি প্রথমবারের মতো অফলাইনে সবচেয়ে বড় উৎসব ১১.১১ (ইলেভেন-ইলেভেন) ঘোষণা করেছে। ক্যাম্পেইনটি শুধু একদিন অর্থাৎ আজ ১১ নভেম্বর সারা দেশে চলবে বলে শাওমির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই অফারে দেশের নির্দিষ্ট ‘মি স্টোর’ থেকে শাওমি স্মার্টফোন এবং ট্যাব কিনতে পারবেন। পাশাপাশি গ্রাহকরা পুরনো ফোন বদল করে শাওমির নতুন ফোন কেনার সুযোগ পাওয়া যাবে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “ফ্যানকেন্দ্রিক ব্র্যান্ড হওয়ায় আমরা সবসময় গ্রাহকদের আকর্ষণীয় অফার আর প্রোমোশনাল ক্যাম্পেইন উপহার দিতে চেষ্টা করি। আর সে কারণেই শাওমি ফ্যানদের জন্য আমরা নতুন চমক হিসাবে রিটেইল পার্টনারদের সঙ্গে একত্রিত হয়ে দেশের সবচেয়ে বড় অফলাইন ক্যাম্পেইন চালু করছি।”

আজ ১১ নভেম্বর সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত সারা দেশের নির্দিষ্ট মি স্টোরে অফারটি চলবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্যাম্পেইনে শীর্ষ রি-কমার্স মার্কেটপ্লেস সোয়াপ অফিসিয়াল এক্সচেঞ্জ পার্টনার হিসেবে কাজ করবে। এই অফারগুলো কোনো ই-কমার্স প্ল্যাটফর্মের জন্য প্রযোজ্য নয়।

আরো পড়ুন:

ই-কমার্স প্রতারণায় জড়িত ৩৩ প্রতিষ্ঠানের ৫০০ কোটি টাকার সন্ধান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *