বিনোদন

‘আমি আমার ছেলেকে লঞ্চ করিনি, কারণ আমার অত টাকা নেই’

জি ফাইভের ‘বমফাড়’ সিনেমার হাত ধরে বলিউডে পা রাখেন পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়াল । এছাড়া সঞ্জয় দত্ত, অর্জুন কাপুরের ‘পানিপথ’ ছবিতে সহ চিত্রনাট্যকার হিসাবে কাজ করেছেন আদিত্য রাওয়াল। সম্প্রতি হনসল মেহতার ছবিতেও সই করেছেন আদিত্য। তবে এতদিন পরে ছেলের বলিউডে কাজ করা নিয়ে মুখ খুললেন পরেশ রাওয়াল।

বলিউডে তারকা বাবা মার হাত ধরেই তাদের ছেলেমেয়েরা যাত্রা শুরু হয়। সেক্ষেত্রে ছেলেমেয়েদের প্রথম ছবির জন্য তারকাদের বিপুল পরিমান টাকা ঢালতে হয়। তবে আদিত্য রাওয়ালের ক্ষেত্রে তা হয়নি। ছেলেকে লঞ্চ করার বিষয়ে সম্প্রতি পরেশ রাওয়াল বলেন, ”আমি আমার ছেলেকে লঞ্চ করিনি, কারণ আমার অত টাকা নেই। ছেলেমেয়েদের লঞ্চ করার ক্ষেত্রে অনেক বড় কিছু প্রয়োজন। তার থেকে এটা ভালো নয় কি যে ও নিজের চেষ্টায় কাজ পেয়েছে। বাবার সাহায্যের প্রয়োজন ওর নেই।”

পরেশ রাওয়াল বলেন, ‘ ‘বমফাড়’ ছবিতে আদিত্যর অভিনয় দর্শকদের ভালো লেগেছে। ও হনসল মেহতার মত পরিচালকের ছবিতে ও কাজ করছে। আদিত্য চিত্রনাট্য লিখতেও পারে।’

প্রসঙ্গত, অভিনয়ে আসার আগে নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে স্ক্রিপ্ট রাইটিং নিয়ে পড়াশোনা শেষ করেছেন আদিত্য রাওয়াল । এছাড়া লন্ডন ইন্টারন্যাশনাল স্কুল অফ পারফর্মিং আর্টসে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *