আন্তর্জাতিকবিনোদনসর্বশেষ

আমাজন ইন্ডিয়াতে আসছে মির্জাপুরসহ কিছু নতুন কনটেন্ট

আমাজন ইন্ডিয়াতে আসছে মির্জাপুরসহ কিছু নতুন কনটেন্ট

জনপ্রিয় ওটিটি মাধ্যম আমাজন প্রাইম ভিডিও আর সামনে আমাজন ইন্ডিয়াতে আসছে মির্জাপুরসহ কিছু নতুন কনটেন্ট। নেটফ্লিক্সকে পাল্লা দিয়ে ভারতে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে আমাজন।

এবারে তারই ধারাবাহিকতায় এক ধাক্কায় ৪০টিরও বেশি নতুন কন্টেন্টের ঘোষণা করল আমাজন প্রাইম ইন্ডিয়া। বলা হচ্ছে এটাই তাদের ২০২২-এর বড় লক্ষ্য।

ব্র্যান্ড নিউ শো, শাহিদ কাপুর-সোনাক্ষী সিনহার মতো তারকাদের আগমনসহ পুরনো জনপ্রিয় সিরিজের নতুন কিস্তি নিয়ে আসতে যাচ্ছে আমাজন প্রাইম ভিডিও। ২৮ এপ্রিল (বৃহস্পতিবার), আমাজনের পক্ষ থেকে এসব কন্টেন্টের টিজার ভিডিও নিয়ে অফিশিয়াল পোস্ট করা হয়।

যার মধ্যে রয়েছে ৩০টিরও বেশি অরিজিনাল কন্টেন্ট। ‘মির্জাপুর’, ‘মুম্বাই ডায়েরিজ’, ‘পাঞ্চায়েত’, ‘ফোর মোর শটস’সহ জনপ্রিয় সব সিরিজের নতুন সিজন নিয়ে বেশ অনেক দিন ধরে অপেক্ষায় ছিল ভক্তরা। এবারে স্বস্তি ফিরেছে সেসব দর্শকের মনে।

তবে এ বছর আমাজনের সবচেয়ে বড় চমক হতে চলেছে তাদের অরিজিনাল সব কন্টেন্ট। সুপারন্যাচারাল সিরিজ ‘আধুরা’, শাহিদ কাপুরের ‘ফারজি’, কারান জোহারের ‘কল মি বে’, সোনাক্ষী সিনহার ‘দাহাড়’, শিল্পা শেঠি ও সিদ্ধার্থ মালহোত্রার ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’সহ আরও বেশকিছু নতুন ধামাকা থাকছে আমাজনের ঝুলিতে।

আমাজন প্রাইম ভিডিও বা প্রাইম ভিডিও হল আমেরিকান কোম্পানি আমাজনের একটি শীর্ষস্থানীয় স্ট্রিমিং পরিষেবা। এটি মূলত আমাজন স্টুডিওগুলো প্রযোজিত চলচ্চিত্র বা টেলিভিশন সিরিজ বিতরণ করে এবং আমাজনকে লাইসেন্সপ্রাপ্ত, প্রাইম অরিজিনালস বা আমাজন অরিজিনালস কিংবা এক্সক্লুসিভস হিসেবে কন্টেন্ট দিয়ে থাকে।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *