অনলাইনে আউকি ব্র্যান্ডের পণ্য কিনুন 

আউকি পাওয়ার ব্যাংক: আউকি বেশিরভাগ প্রযুক্তিগত জিনিসপত্র তৈরিতে বিশেষী। এক দশকেরও বেশি সময় ধরে তারা মজবুত এবং সলিড ভোক্তা ইলেকট্রনিক্স পণ্য সরবরাহ করে আসছে। ব্র্যান্ডটি লেটেস্ট উদ্ভাবন এবং প্রযুক্তি গুলোকে একত্রিত করে, নির্ভরযোগ্য, সলিড ভোক্তা ইলেকট্রনিক্স এবং মোবাইল প্রযুক্তি আনুষঙ্গিক গুলি ডিজাইন, বিকাশ এবং বিল্ডিং এর জন্য হার্ডওয়্যার দক্ষতার যথাযথ ব্যবহার করে। 

আউকি সম্পর্কে কিছু কথা 

আউকি হ’ল ২০১০ সালে প্রতিষ্ঠিত ভোক্তা ইলেকট্রনিক্স-এর একটি স্বীকৃত চীনা ব্র্যান্ড।মূলত শেনজেন চীন ভিত্তিক আউকি এখন বিশ্বের প্রায় ৫০ টিরও বেশি দেশে বিক্রি হয়। তাদের বিতরণ অংশীদাররা মধ্য প্রাচ্য, দক্ষিণ পূর্ব এশিয়া, উত্তর এবং পূর্ব ইউরোপ এবং লাতিন আমেরিকা জুড়ে রয়েছে।

ব্র্যান্ডটি প্রযুক্তিগত পণ্যগুলির লাইন আপের মাধ্যমে ডিজিটাল জীবনযাত্রা উন্নত করতে খুব বেশি মনোযোগী। প্রচলিত বা কনভেনশনাল পণ্য গুলোকে প্রতিস্থাপন করতে বিভিন্ন নতুন যুগের প্রযুক্তি প্রবর্তন সবসময় আউক-এর প্রাথমিক লক্ষ্য ছিল। 

আউকি পাওয়ার ব্যাংক

আউকি ওয়াল চার্জার, পাওয়ার ব্যাংক, গাড়ি চার্জার, ওয়্যারলেস চার্জার এবং পাওয়ার স্ট্রিপগুলি থেকে বেছে নিতে বিভিন্ন ধরণের অপশন সরবরাহ করে। আউকি পাওয়ার লাইন আপ গুলি ওমনি-পাওয়ার, ডায়নামিক ডিটেক্ট, ওমনিয়াশিপ এবং পাওয়ার ডেলিভারির মতো কাটিং এজ প্রযুক্তি দিয়ে সজ্জিত। ওমনি-পাওয়ার উপলব্ধ চার্জিং প্রযুক্তিগুলোর মধ্যে লেটেস্ট। ওমনি-পাওয়ার ডিভাইসের সংখ্যা সনাক্ত করে এবং একাধিক ডিভাইসের ইন্টেলিজেন্ট পাওয়ার বিতরণ সরবরাহের জন্য সম্পূর্ণ পাওয়ার বিতরণ সরবরাহ করবে কিনা তা নির্ধারণ কর। জিএএন পাওয়ার টেক মোট বিদ্যুতের ব্যবহার ৪০% হ্রাস করার সময় প্রায় তিনগুণ বেশি পাওয়ার ঘনত্ব সরবরাহ করে। ইউএসবি-পিডি কেবল ৩০ মিনিটের মধ্যে ১১ থেকে ৫০% আইফোন চার্জ করতে পারে। 

আউকি অডিও 

অডিও বিভাগে আউকি এর একটি শক্তিশালী লাইনআপ রয়েছে। তাদের পণ্য গুলি সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাড, ব্লুটুথ অ্যাডাপ্টার, কী সিরিজের হেডফোন এবং স্পিকার থেকে শুরু করে। এর সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাড সিরিজ মুভ কমপ্যাক্ট টিডব্লুএস এবং মুভ কমপ্যাক্ট সেকেন্ড মিনি টিডব্লুএস সরবরাহ করে।আউকির আরও একটি আশ্চর্যজনক সিরিজ রয়েছে, এএনসি নয়েজ ক্যানসেলিং এবং এএনসি ট্রু ওয়্যারলেস ছাড়িয়ে অত্যন্ত কার্যকারিতা সরবরাহ করে। 

আউকি ওয়্যারলেস ডিভাইস উচ্চতর মানের শব্দ পরিবেশন করে। ব্লুটুথ ৫ দিয়ে সজ্জিত এই ডিভাইসগুলি দ্রুত জোড়, স্থিতিশীল এবং দক্ষ ওয়্যারলেস সংযোগ নিশ্চিত করে। ওয়ান-স্টেপ রেকানেকশন বৈশিষ্ট্য চার্জিং কেস থেকে বেরিয়ে আসার পরে কানের ইয়ারবাডকে স্বয়ংক্রিয়ভাবে ফোনে সংযোগ করতে সক্ষম করে। সুবিধাজনক টাচ নিয়ন্ত্রণ সুবিধাটি অডিও প্লেব্যাক আরও অনায়াসে পরিচালনা করে এবং প্রতিটি ইয়ার-বেডে মাল্টি-ফাংশন টাচ প্যানেলের পাশাপাশি মাইক্রোফোনের সাথে কল করে। 

আউকি ওয়্যারলেস অডিও ডিভাইস দুর্দান্ত ব্যাটারি জীবনের সাথে আসে। কেবলমাত্র আউকি ইয়ারবাড গুলো এক চার্জে ৫ ঘন্টা পর্যন্ত উচ্চ মানের সাউন্ড আউটপুট সরবরাহ করতে সজ্জিত। চার্জিং কেস মোট প্লেটাইমের ৩৫ ঘন্টা পরিবেশন করে অতিরিক্ত ৬ চার্জ সরবরাহ করতে সক্ষম। 

 আউকি হাব এবং ক্যাবল  

অটোমোবাইল-এ স্মার্ট সংযোজনের জন্য আউকির ড্যাশ ক্যাম এবং ফোন মাউন্টের মতো পণ্য রয়েছে। এর হাব এবং অ্যাডাপ্টার সংগ্রহের মধ্যে, ব্র্যান্ডটি ব্লুটুথ অ্যাডাপ্টার, ইউএসবি সি অ্যাডাপ্টার, ইউএসবি সি হাব এবং ইউএসবি হাব সরবরাহ করে।

এগুলো ছাড়াও ইউএসবি ক্যাবল, ল্যাম্প, গেমিং গিয়ার এবং মোবাইল লেন্স ইত্যাদির মতো আউকি এর বিভিন্ন পণ্য রয়েছে। আউকি হাবগুলি অ্যালুমিনিয়াম এলোই এবং এটি  আল্ট্রা-থিন এবং হালকা ওজনের দেহে তৈরি হয়।

ব্র্যান্ডটি ৫ জিবিপিএস পর্যন্ত ফটো, ফাইল এবং দ্রুত ছবি স্থানান্তর করতে সহায়তা করে এবং মাইক্রো এসডি এবং এসডি কার্ড স্লট গুলোর পাশাপাশি ইউএসবি ৩.০ পোর্ট ব্যবহার করে। 

১। আউকির শিল্পটি কী?

উত্তরঃ আউকি বেশিরভাগ প্রযুক্তিগত জিনিসপত্র তৈরিতে বিশেষী।এই স্বীকৃত চীনা ব্র্যান্ড কনজিউমার ইলেক্ট্রনিক্স পাওয়ার ব্যাংক, অডিও ডিভাইস, হাব এবং ক্যাবল  উৎপাদন করে। 

২। সমস্ত আউকি পাওয়ার পণ্যগুলিতে কি প্রয়োজনীয় পাওয়ার সার্টিফিকেশন রয়েছে?

উত্তর: হ্যাঁ আউকি একটি অত্যন্ত নির্ভরযোগ্য ব্র্যান্ড। সমস্ত আউকি পণ্য প্রত্যয়িত এবং যথাযথ চিহ্নগুলি ধারণ করে।

৩। অন-অফ সুইচ না থাকায় কিভাবে আউকি পাওয়ার ব্যাংক চালু করবেন?

উত্তর: কয়েকটি আউকি পাওয়ার ব্যাংক রয়েছে যা মনোনীত পাওয়ার সুইচ নিয়ে আসে না। এই পাওয়ার ব্যাংক গুলো কোন ডিভাইস পাওয়ার ব্যাংকের সাথে যুক্ত হওয়ার মুহূর্তে স্যুইচ করার জন্য প্রোগ্রাম করা হয়। এবং অফ করার জন্য, কোন ডিভাইস চার্জ করার আগে পাওয়ার ব্যাংক প্রথমে চালু করা দরকার। 

৪। আউকি পণ্যগুলি অনলাইনে কোথায় কিনবেন?

আমাদের দেশে অনেক অনলাইন শপ রয়েছে তার মধ্যে আজকেরডিল, Daraz BD, Pickaboo, Othoba  বিশ্বস্ত এবং সেরা অফার দিয়ে থাকে। আপনার পছন্দের পণ্যটি  আজই অর্ডার করুন এবং অবিশ্বাস্য ছাড় সহ দ্রুত ডেলিভারি পান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *