মাতৃভূমি

আইভী জনগণের কাছে আরও ৫ বছর সময় চাইলেন

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার সঙ্গে জনগণের সম্পর্ক পুরানো। আমি সিটি করপোরেশনে দীর্ঘ ১০ বছর যাবৎ কাজ করছি। আপনারা নিজেরাও দেখেছেন। আমি নগরবাসীর কাছে আহ্বান জানাব আমি কোনোদিনও শহরে সন্ত্রাসী করিনি, আমি চাঁদাবাজি করিনি, মানুষের ক্ষতি করিনি।

তিনি বলেন, আমি যা-কিছু করেছি মানুষের কল্যাণে করেছি, নগরবাসীর কল্যাণে করেছি। আমার আহ্বান থাকবে আমি ঈমানের সঙ্গে সিটি করপোরেশন চালানোর চেষ্টা করেছি, মানুষকে সেবা দেওয়ার চেষ্টা করেছি। আমি চাই মানুষ আমাকে আগামী পাঁচ বছর সেবা দেওয়ার সুযোগ দেক। আমি যেন তাদের খেদমত করতে পারি।

বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের একথা বলেন আইভী।

তিনি বলেন, আমার সকল পরিকল্পনা চলমান আছে। মানুষের যা যা চাহিদা আমার সাধ্যে অর্থাৎ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাধ্যের মধ্যে রেখে সে কাজগুলো করার চেষ্টা করেছি। আপনারা দেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অনেক টাকা দিয়েছেন, বিভিন্ন দাতা সংস্থাও আমাকে টাকা দিয়েছে। সে টাকা দিয়ে আমরা প্রচুর কাজ করেছি। আমি চাই এটা অব্যাহত থাকুক। মাননীয় প্রধানমন্ত্রী কদমরসুল ব্রিজের যে টেন্ডার দিয়েছিলেন সেটা প্রায় সম্পন্ন হয়ে গেছে। মানুষের চাহিদা মতো কাজ করবো।

তিনি আরও বলেন, এ এলাকায় মাঠ নেই, স্কুলও নেই। এখানে মাঠের জায়গাও নেই। তারপরেও আমি বলেছি জায়গা একোয়ার করে মাঠ করে দেবো। এইরকম যে চাহিদাগুলো আছে সেগুলো সবসময় পূরণ করেছি। নতুন নতুন যে দাবিগুলো সামনে আসছে সেগুলো পূরণ করার চেষ্টা করবো।

আরো পড়ুন:

আয়কর রিটার্ন দেওয়া যাবে ২ জানুয়ারি পর্যন্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *