অনলাইনে অ্যামোই ডিভাইসগুলি 

অ্যামোই হোম অ্যাপ্লায়েন্স: অ্যামোই অভিজ্ঞ প্রযুক্তি লিডিং এর একটি গ্রুপ তৈরি করেছে এবং কয়েক বছর বিকাশের পরে এটি অডিও এবং ভিডিও প্রযুক্তি, ওয়্যারলেস অ্যাক্সেস প্রযুক্তি, অ্যাপ্লিকেশন সফটওয়্যার ডিজাইন, বাড়ি এবং রান্নাঘরের সরঞ্জাম গুলোতে সমৃদ্ধ এবং প্রযুক্তিগত অভিজ্ঞতা অর্জন করেছে।

ব্র্যান্ডটি “ফ্যাশনেবল লাইফ, (অ্যামোই) টেকনোলজি” তে বিশ্বাস করে এবং এই ধারণার সাথে একত্রে থাকায় অ্যামোই তার গ্রাহকদের বিভিন্ন পণ্য যা মোবাইল ফোন এবং স্মার্ট মোবাইল ফোন যোগাযোগ, স্মার্ট ডিভাইস পণ্য যেমন ঘড়ি, ইন্টারেক্টিভ হোয়াইটবোর্ড, টাটকা এয়ার সিস্টেম, এয়ার পিউরিফায়ার সহ ইত্যাদি অন্তর্ভুক্ত করে , জল পরিশোধক এবং অন্যান্য স্বাস্থ্যকর বৈদ্যুতিক সরঞ্জাম। পণ্য ও পরিষেবার মান উন্নত করতে এবং জীবনকে আরো আরামদায়ক ও উন্নত করতে স্বাস্থ্যকর, ফ্যাশনেবল, উদ্ভাবনী প্রযুক্তি তৈরিতে ব্র্যান্ডটি প্রতিশ্রুতিবদ্ধ।  

অ্যামোই সম্পর্কে কিছু কথা 

অ্যামোই ইলেক্ট্রনিক্স একটি চীন ভিত্তিক সংস্থা যা পূর্বে এমোসোনিক ইলেকট্রনিক্স কোম্পানি লিমিটেড নামে পরিচিত ছিল যা ১৯৮১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি জিমায়েনে প্রথম চীন-বিদেশী যৌথ উদ্যোগ। সংস্থাটি প্রাথমিকভাবে যোগাযোগের টার্মিনাল পণ্যগুলির বিকাশ, উৎপাদন এবং বিক্রয়ের সাথে জড়িত ছিল।

মোবাইল ফোন গুলো অ্যামোইয়ের প্রধান পণ্য। সংস্থাটি যোগাযোগ পণ্য এবং তথ্য প্রযুক্তি (আইটি) পণ্য, মূল নকশা উৎপাদন (ওডিএম) পণ্য এবং ডিজিটাল গৃহস্থালীর পণ্য উৎপাদন ও বিক্রয় নিয়েও নিযুক্ত রয়েছে।

এই বিস্তৃত বিভাগগুলির অধীনে অ্যামোই মোবাইল ফোন এবং স্মার্ট মোবাইল ফোন যোগাযোগ, স্মার্ট ডিভাইস পণ্য যেমন ঘড়ি, ইন্টারেক্টিভ হোয়াইটবোর্ড, সতেজ এয়ার সিস্টেম, এয়ার পিউরিফায়ার, জল বিশোধক এবং অন্যান্য স্বাস্থ্যকর বৈদ্যুতিক সরঞ্জামগুলির মতো বিভিন্ন পণ্য সরবরাহ করে।

এই সমস্ত পণ্য অ্যামোই নামে প্রদর্শিত হয় এবং এর পণ্যগুলি দেশীয় বাজারে বিতরণ করে। সংস্থাটি বিদেশের বাজারগুলোতেও সাফল্যের সাথে প্রসারিত হয়েছে এবং হচ্ছে।  

ওয়্যারলেস যোগাযোগ/ কমিউনিকেশন মডিউল 

অ্যামোইয়ের বর্তমান পণ্যগুলি তার আইওটি ওয়্যারলেস  যোগাযোগ মডিউল গুলির পরিসীমা সরবরাহ করে যার মধ্যে ইন্টেলিজেন্ট কমিউনিকেশন টার্মিনাল যেমন স্মার্টফোন, স্মার্ট ওয়াচ, স্মার্ট ব্রেসলেট, আইওটি ওয়্যারলেস যোগাযোগ মডিউল যেমন জিপি আর এস মডিউল, এলটিই মডিউল, লোআরএ মডিউল, এনবি-আইওটি মডিউল, ব্লুটুথ মডিউল , ওয়াইফাই মডিউল ইত্যাদি রয়েছে।  অ্যামোই স্মার্টফোনগুলি বিভিন্ন মডেলের যেমন অ্যামোই এ ৫০, অ্যামোই এ ৫৭, অ্যামোই এ ৬০ ইত্যাদি। 

স্বাস্থ্যকর লিভিং এপ্লায়েন্স 

কোম্পানির বর্তমান পণ্যগুলির মধ্যে স্বাস্থ্যকর জীবনযাত্রার সরঞ্জাম যেমন এয়ার পিউরিফায়ার, তাজা বায়ু সিস্টেম, গাড়ি রেফ্রিজারেটর, রাইস কুকার, বৈদ্যুতিক প্রেসার কুকার, ইন্ডাকশন কুকার, হ্যাংগিং ইস্ত্রি মেশিন, ভ্যাকুয়াম ক্লিনার, ওয়াল ব্রেকিং মেশিন, জল বিশোধক, কেটলি, সুইপার, ডিশওয়াশার, স্মার্ট লক, চা প্রস্তুতকারক ইত্যাদি রয়েছে।

এর রান্নাঘরের সরঞ্জাম গুলোর ব্যাপ্তি হল বৈদ্যুতিক কল, ওয়াটার হিটার, ইন্টিগ্রেটেড সিলিং, ইন্টিগ্রেটেড স্টোভ, গ্যাস ওয়াটার হিটার, জীবাণুনাশক কেবিনেট, রেঞ্জ হুড এবং কুকার সরবরাহ করে।  

হোম অ্যাপ্লায়েন্স

অ্যামোই প্রযুক্তি “অ্যামোই স্মার্ট হোম” তৈরি করতে ৩ সি ইন্টিগ্রেশন এবং স্মার্ট জিনিস সংযোগের ধারণা মেনে চলেছে। এর ৩ সি ইন্টিগ্রেশন প্রযুক্তিতে রোবট, পাওয়ার ব্যাংক গুলোর মতো উদ্ভাবনী পণ্য অন্তর্ভুক্ত রয়েছে। অ্যামোই তার সরঞ্জাম গুলোর লাইনে যে পণ্য সরবরাহ করে তার মধ্যে রয়েছে হোম অ্যাপ্লায়েন্সেস পণ্য এবং বাড়ির বৈদ্যুতিক সরঞ্জাম পণ্য যেমন এলসিডি টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার, রান্নাঘরের সরঞ্জাম ইত্যাদি।

সংস্থার দৃঢ় প্রযুক্তিগত গবেষণা এবং বিকাশ ক্ষমতা এবং উদ্ভাবনী ক্ষমতা রয়েছে এবং বিভিন্ন ধরণের গৃহস্থালী যন্ত্রপাতিগুলির আন্তঃসংযোগ অর্জনের জন্য ১০০টিরও বেশি পেটেন্ট এবং সফ্টওয়্যার কপিরাইট রয়েছে। 

অডিও এবং ভিজুয়াল অ্যাপ্লায়েন্স 

অ্যামোই তার অ্যাপ্লিকেশনগুলির সংগ্রহে প্রজেক্টর, সাউন্ড, হেডসেট, ভিডিও মেশিন, মাইক্রোফোন, নেটওয়ার্ক সেটআপ বক্স সরবরাহ করে। ব্র্যান্ডটি অ্যামোই ইকো ওয়াল স্পিকার, অ্যামোই লাউডস্পিকার, অ্যামোই অ্যামপ্লিফায়ার, অ্যামোই ব্লুটুথ হেডসেট, অ্যামোই ব্লুটুথ স্পিকার, অ্যামোই ভয়েস রেকর্ডার, অ্যামোই ভিডিও ক্যামেরা, অ্যামোই মোবাইল মাইক্রোফোন এবং এই সমস্ত ডিভাইস গুলির প্রতিটিতে আলাদা আলাদা বৈশিষ্ট্যযুক্ত বিভিন্ন মডেল পাওয়া যায়। অ্যামোই পাওয়ার টাচ ডিসপ্লে, বড় ব্যাটারি এবং এলইডি ডিসপ্লে সহ আশ্চর্যজনক মানের ওয়্যারলেস ব্লুটুথ ইয়ার বড গুলির জন্য সুপরিচিত। 

১। অ্যামোইয়ের শিল্প কী?

উত্তর: অ্যামোই তার ভোক্তা ইলেকট্রনিক্স এবং ভোক্তা পণ্য নিয়ে শিল্পে রয়েছে। ব্র্যান্ডটি ওয়্যারলেস হেডফোন, ফোন, হোম আনুষাঙ্গিক এবং একাধিক মডেল এবং স্পেসিফিকেশন সহ স্মার্ট ডিভাইসগুলির বিস্ময়কর মডেল সরবরাহ করে। 

২। অ্যামোই স্মার্টফোনে হার্ড রিসেট করা হলে কোন ডেটা মুছে ফেলা হবে?

উত্তর: হার্ড রিসেট সম্পাদন করা বা ডিভাইসের ফর্ম্যাট করা স্টোর করা সমস্ত ডেটা মুছে ফেলবে এবং ইনস্টল করা সমস্ত অ্যাপ্লিকেশন মুছে ফেলা হবে, টার্মিনালের যেকোনও কনফিগারেশন বা কাস্টমাইজেশন মোছা হবে। তবে টার্মিনালে পূর্ব নির্ধারিত অ্যাপ্লিকেশনগুলি মোছা হবে না। এছাড়াও, যদি ডিভাইসটিকে একটি ক্লাউড ব্যাকআপ এর সাথে সংযুক্ত করা হয়, আপনি নিজের অ্যাকাউন্টটিকে একটি নতুন ডিভাইসে লিঙ্ক করতে এবং এটি ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত করতে পারেন এবং ব্যাকআপের সমস্ত ডেটা বার্তা, চ্যাট, ভিডিও, ফটো, মাল্টিমিডিয়া সহ ডাউনলোড হবে, এবং ব্রাউজিং ইতিহাস অক্ষত থাকবে।

৩। অ্যামোই ফোনগুলি কি জলরোধী?

উত্তর: অ্যামোই ফোনে পানির প্রতিরোধের শংসাপত্র নেই। তরল এবং ক্রিমের সাথে যেকোনও যোগাযোগ এড়ানো উচিত। 

৪। অ্যামোই পণ্যগুলি কি বাজেট-বান্ধব?

উত্তর: অ্যামোই- এর প্রতিটি ডিভাইস এবং পণ্যগুলিতে স্বতন্ত্র স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য সহ বিচিত্র পরিসীমা নিয়ে আসে। এই পণ্যগুলি খুব সস্তা এবং বাজেট-বান্ধব এবং লেটেস্ট প্রযুক্তি এবং সাশ্রয়ী মূল্যের এক দুর্দান্ত সংমিশ্রণ তৈরি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *