বিনোদন

অনুপমার প্রশংসা করলেন শ্রীময়ী

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: টলি পাড়ার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী, বর্তমানে শহরের গন্ডী পেরিয়ে মুম্বই পাড়ি দিয়েছে শ্রীময়ীর জীবন কাহিনী। লীনা গঙ্গোপাধ্যায়ের সৃষ্ট চরিত্র শ্রীময়ী সেখানে অনুপমা। ইন্দ্রাণী হালদারের অভিনয়ে মুগ্ধ বাংলার সিরিয়াল প্রেমী দর্শক। জুন আন্টির চরিত্রে ঊসষীরও তুলনা নেই,মত দর্শকের। বর্তমানে শ্রীময়ীর জীবনে রোহিত সেন এসেছেন, তাদের সম্পর্কের নানা পরত ফুটিয়ে তোলা হচ্ছে গল্পে। দর্শকও তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন।

এবার বাণিজ্য নগরীতে মন জয় করতে পাড়ি দিয়েছে শ্রীময়ী। মুখ্য চরিত্রে রূপালি গঙ্গোপাধ্যায়। তবে যতই যাই হোক, সেখানকার সংবাদমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী সেখানেও রেটিংয়ে এগিয়ে ইন্দ্রাণী হালদার। জনপ্রিয়তার নিরিখে পিছিয়ে অনুপমা। সম্প্রতি একটি প্রতিবেদনে লেখা হয় অনুপমা জনপ্রিয় হয়ে উঠলেও এখনও শ্রীময়ীর জায়গা নিতে পারেনি। আর এই প্রতিবেদন দেখেই ইন্দ্রাণী হালদার কমেন্ট সেকশনে গিয়ে নিজের বক্তব্য রাখলেন। প্রত্যেক অভিনেতারই নিজস্ব বৈশিষ্ট থাকে, আর প্রত্যেকেই নিজের মত করে এক একটি চরিত্র ফুটিয়ে তোলেন। অভিনেত্রীর মতে ‘শ্রীময়ীর চরিত্রে আমি দীর্ঘদিন অভিনয় করছি এবং রূপালিও অত্যন্ত ভাল একজন অভিনেত্রী, এবং তিনি তার জায়গায় দারুণ।‘ রূপালি গঙ্গোপাধ্য়ায়কে শুভেচ্ছাও জানিয়েছেন ইন্দ্রাণী হালদার।

শুধু তাই নয় অভিনেতার এই কমেন্ট দেখে নেটিজেনরা বেজায় খুশি। সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। ইন্দ্রাণী হালদার সবসময়ই নতুনদের স্বাগত জানিয়েছেন। আর বলিউডেও একসময় তিনি চুটিয়ে ছোট পর্দায় অভিনয় করেছেন, তাই তার সবটাই নখদর্পনে। তাই পরের প্রজন্মকে হাত ধরে এগিয়ে দিতে তার এই পদক্ষেপ। অভিনেতা হিসাবেই শুধু নয়, প্রকৃত মানুষ হিসাবেও যে তার নত কতটা বড় তা কমেন্টেই স্পষ্ট, এমনটাই মন নেটিজেনদের।

আরো পড়ুন:

আবার হলো দেখা সালমান-ভাগ্যশ্রীর

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *