চলতি বছরে গত ২২ অগস্ট আদালতে হাজিরা না দেওয়ায় স্বপ্নার বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়েছিল। সূত্রের খবর, সোমবার সেই পরোয়ানা প্রত্যাহার করে নিয়েছে আদালত।

প্রতারণার মামলায় আদালতে আত্মসমর্পণ করলেন ‘বিগ বস্’ খ্যাত স্বপ্না চৌধুরি। অগ্রিম টাকা নিয়েও একটি অনুষ্ঠানে অংশ না নেওয়ার অভিযোগ উঠেছে সঙ্গীতশিল্পীর বিরুদ্ধে। ২০১৮ সালের সেই মামলায় লখনউ আদালতে সোমবার আত্মসমর্পণ করেছেন স্বপ্না।

চলতি বছরে গত ২২ অগস্ট আদালতে হাজিরা না দেওয়ায় স্বপ্নার বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়েছিল। সূত্রের খবর, সোমবার সেই পরোয়ানা প্রত্যাহার করে নিয়েছে আদালত।এই মামলার পরবর্তী শুনানি ৩০ সেপ্টেম্বর। ঘটনার সূত্রপাত ২০১৮ সালের ১৩ অক্টোবর। ওই দিন একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল স্বপ্নার। কিন্তু সেখানে তিনি যাননি। দর্শকদের টাকাও ফেরত দেওয়া হয়নি বলে অভিযোগ ওঠে।

স্বপ্নাকে ঘিরে এমন অভিযোগ অবশ্য প্রথম নয়। প্রতিশ্রুতিভঙ্গের অভিযোগ আগেও উঠেছিল হরিয়ানার এই সঙ্গীতশিল্পীর বিরুদ্ধে। গত বছরের ফেব্রুয়ারি মাসে স্বপ্নার বিরুদ্ধে একই অভিযোগ দায়ের হয়েছিল দিল্লি পুলিশের আর্থিক দমন শাখায়। স্বপ্না, তাঁর মা ও ভাইয়ের বিরুদ্ধে প্রতারণা, অপরাধমূলক ষড়যন্ত্র, বিশ্বাসভঙ্গের অভিযোগ করেছিল একটি সেলেব্রিটি ম্যানেজমেন্ট সংস্থা।

সঙ্গীতের পাশাপাশি নাচের তালেও পা মেলান স্বপ্না। নাচে-গানে স্বপ্নার জমজমাট অনুষ্ঠান বরাবরই আকর্ষণের কেন্দ্রে থাকে। টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্ ১১’-তে প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল স্বপ্নাকে। ‘বীরে কি ওয়েডিং’, ‘নানু কি জানু’র মতো আঞ্চলিক ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *