রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
spot_img
Homeপ্রচ্ছদ৬ লাখ টাকার পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৬০৯৪৫৪

৬ লাখ টাকার পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৬০৯৪৫৪

ধূমকেতু রিপোর্ট : ১০০ টাকা মূল্যমান বাংলাদেশ প্রাইজবন্ডের ৯৪তম ড্র বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলনক‌ক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৬০৯৪৫৪। গতকাল বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়। বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৪টি সিরিজ যথা: কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক এবং গখ এই ড্রয়ের আওতাভুক্ত।

উপরিউক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নেবর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

প্রাইজবন্ডের ৩ লাখ ২৫ হাজার টাকা দ্বিতীয় পুরস্কারের নম্বর ০০৮২৮৭০। ১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০১৭৬৩৯২ ও ০৭৭৭১২৭।

৫০ হাজার টাকার চতুর্থ পুরস্কারের দুটি নম্বর ০৩২৭২৬১ ও ০৪০১০৪৪। আর ১০ হাজার টাকা করে পঞ্চম পুরস্কারের মোট ৪০টি নম্বর হলো: ০০৫৫৩৫১, ০২২৪০৫০, ০৪০৭২৫৪, ০৬০২৫৪৯, ০৮৪৯৭০৮, ০১০৬৫১৫, ০২৪৫৪৭০, ০৪১৪২২৬, ০৬০৯২৬৮, ০৯২০৩১১, ০১৫৫১১৭, ০৩০৩১৯৪, ০৪৭১৭৫২, ০৭১৭৯৬৮, ০৯৫৩৫৮৭, ০১৬৭৪২৬, ০৩১৪৯৯৬, ০৪৮০৭৩৮, ০৭৩১৬৩২, ০৯৫৫৪১২, ০১৮৬৩২৭, ০৩৪৬৮৪৪, ০৫৩০০৩৫, ০৭৪৪৫২৭, ০৯৫৭২০২, ০১৮৮৬৭৬, ০৩৫১০৭৮, ০৫৩১৯৫৬, ০৭৫৭৭৬৮, ০৯৭২৯৭৫, ০২০২৫০১, ০৩৫৫৫৫০, ০৫৪৮৩৬৩, ০৭৬০০৯১, ০৯৯৪৫৩৭, ০২০৪৫২০, ০৩৫৮৭৩৩, ০৫৭২৪৩০, ০৮৪৪৮৪৪, ০৯৯৮৯৯৯। বিজ্ঞপ্তি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments

ABUL HOSAIN on BMTF Job Circular 2022