মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
spot_img
Homeলাইফ স্টাইলফাল্গুন ও ভালবাসা দিবসে ফ্যাশন হাউজগুলোর আয়োজন

ফাল্গুন ও ভালবাসা দিবসে ফ্যাশন হাউজগুলোর আয়োজন

দরজায় কড়া নাড়ছে বসন্ত ও ভ্যালেন্টাইনস ডে।ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের পছন্দের কথা মাথায় রেখে এবারের পহেলা ফাল্গুন ও ভ্যালেন্টাইনস ডে কে কেন্দ্র করে ফ্যাশন হাউসগুলো ভিন্নমাত্রার পোশাকের সম্ভার সাজিয়েছে।[wp_ad_camp_2]

বসন্ত  ও ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বিভিন্ন ফ্যাশন হাউজের কালেকশন তুলে ধরা হলো।

রঙঃ

বর্ণিল রঙবিন্যাসের সমন্বয়ে সাজানো ফ্যাশন হাউস রঙের এবারের ফাল্গুন আয়োজন। রঙের প্রতিটি শোরুম যেন হাসছে, আনন্দে উদ্বেলিত হয়ে আছে। শাড়ি, থ্রিপিস, ছেলেদের ফতুয়া, মেয়েদের ফতুয়া, স্কার্ট-টপস, পাঞ্জাবি, টি-শার্টে যেন প্রকৃতির সব উজ্জ্বল রঙের ছড়াছড়ি। সুতি কাপড়ে কাজের মাধ্যম হিসেবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক-স্প্রে, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিন, হ্যান্ডপেইন্ট, বাটিক, ভেজিটেবল রঙ, কারচুপি, অ্যামব্রয়ডারি, চুমকির কাজ, মেশিন অ্যামব্রয়ডারি ইত্যাদি। পাওয়া যাবে রঙ-এর সব শোরুমে।

অঞ্জনসঃ

বিশেষ মুহূর্তকে বর্ণিল পোশাকে রাঙাতে অঞ্জনস এনেছে ডিজাইন বৈচিত্র্যের নতুন প্রোডাক্ট লাইন। কটন, লিলেন, খাদি, ভয়েল, তাঁত কটন কাপড়ে প্রাধান্য দেয়া হয়েছে বাসন্তি, হলুদ, কমলা রঙের। উৎসবের রঙে রাঙাতে শাড়ি, সালোয়ার কামিজ, ফতুয়া এবং পাঞ্জাবির নয়া সব কালেকশন থাকছে এবার। বাড়ির ছোট্ট সদস্যের জন্যও রঙ এবং ডিজাইন ভিন্নতার বসন্তের পোশাক এনেছে অঞ্জনস।প্যাটার্ন বৈচিত্র্যে এবং সুতি কাপড়ে মাধ্যম হিসেবে প্রাধান্য পেয়েছে ব্লক-স্ক্রিন প্রিন্ট ও এমব্রয়ডারির কাজ। অঞ্জন’স এর এই ট্রেন্ডি পোশাকগুলো দেবে ভাইব্র্যান্ট উইন্টার লুক। ঠিকানা : facebook.com/anjans.bd

ফাল্গুন ও ভালবাসা দিবসে ফ্যাশন হাউজগুলোর আয়োজন

কে-ক্র্যাফ্টঃ

 বসন্ত ভালোবাসার এই কালেকশনে থাকছে নতুন নতুন ডিজাইনের শাড়ি, টপস্, সালোয়ার-কামিজ, পুরুষদের ফতুয়া, শর্ট-পাঞ্জাবি ও শিশুদের পোশাক। রঙ হিসেবে প্রাধান্য পেয়েছে বাসন্তি, হলুদ, কমলা, গোল্ডেন ইয়োলো, ম্যাজেন্টা ও নীল। পোশাকগুলোর ডিজাইন, কম্পোজিশন, কালারে থাকছে বসন্তের ছোঁয়া ও ভালোলাগার অনুভূতি। দেখতে পারেন –

লেডিঃ

ফ্যাশন হাউস লেডি ফাল্গুন ও ভালোবাসা দিবসকে কেন্দ্র করে এনেছে নতুন ডিজাইনের থ্রিপিস। ঋতু বিবেচনায় ব্যবহার করা হয়েছে গরম উপযোগী দেশীয় সুতি কাপড়।

জীনাতঃ

আসছে ফাল্গুন ও ভালোবাসা দিবসকে কেন্দ্র করে এনেছে আরামদায়ক ও আভিজাত্যময় সব পোশাক। শুধু পছন্দসই পোশাকই নয়, কেউ চাইলে নিজস্ব ডিজাইন কিংবা ক্যাটালগ থেকে তৈরি করে নিতে পারেন নিজের পছন্দমতো ফাল্গুনের পোশাক। ঋতু পরিবর্তনের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে বসন্ত উপযোগী কাপড়। facebook.com/zeenatdoutique.

মুসলিম কালেকশনঃ

ফাল্গুন ও ভালোবাসা দিবসকে সামনে রেখে নতুন এক্সক্লুসিভ ডিজাইন শার্ট এনেছে তারুণ্যের ব্রান্ড মুসলিম কালেকশন এক্সক্লুসিভ। ছেলেদের ক্যাজুয়াল শার্টের মধ্যে চেক ও একরঙা শার্টও রয়েছে। শতভাগ সুতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। ওয়েবসাইট : www.muslimcollectionbd.com
ফড়িংঃ
ভালোবাসা দিবস উপলক্ষে ফ্যাশন হাউস ফড়িং যুগল ছাড়াও পরিবারের সবার জন্য এনেছে নতুন ডিজাইনের পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে সালোয়ার-কামিজ, ফতুয়া, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট প্রভৃতি। রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে লাল, গোলাপি, নীল, হলুদ, টিয়া, সাদা, কমলা, কালো, সবুজ, আকাশি প্রভৃতি। পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। বসন্তকে সামনে রেখেও তৈরি করা হয়েছে সব ধরনের পোশাক।

ফাল্গুন ও ভালবাসা দিবসে ফ্যাশন হাউজগুলোর আয়োজন

এড্রয়েডঃ
ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এড্রয়েট তৈরি করেছে সব বয়সীদের জন্য নতুন ডিজাইনের পোশাক। রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে লাল, গোলাপি, সাদা, কমলা, কালো, হলুদ, সবুজ প্রভৃতি। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন, শার্ট প্রভৃতি পোশাকে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি কাজ করা হয়েছে।
নগরদোলাঃ
পিছিয়ে নেই নগরদোলা ফ্যাশন হাউজও।ফাল্গুন ও ভ্যালেন্টাইন উপলক্ষে ফ্যাশন হাউস নগরদোলা কাপড়ে এনেছে নতুন মাত্রা। বর্ণিল পোশাকের সমাহারে এখানে নারীদের জন্য রয়েছে শাড়ি, থ্রি পিস, সিঙ্গেল কামিজ, ফতুয়া আর পুরুষের জন্য রয়েছে শার্ট ও পাঞ্জাবি। ব্লক, স্ক্রিন প্রিন্ট, টাইডাই, এমব্রয়ডারি করা পোশাকগুলোতে রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে – লাল, মেজেন্ডা, হলুদ, সবুজ ও গোলাপি। পোশাকে ব্যবহার করা হয়েছে সুতি, তাত, ভয়েল, নিপ, মসলিন, এন্ডিসহ নানা ধরনের আরামদায়ক কাপড়।
অন্দিমঃ
বসন্ত ও ভালেন্টাইন ডে সামনে রেখে নানা রঙে রাঙাতে আকর্ষণীয় ডিজাইনের শাড়ি নিয়ে এসেছে ফ্যাশন হাউস অন্দিম। শাড়িগুলোতে রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে গোলাপি, নীল, হলুদ, সবুজ, প্রভৃতি। ব্লাউস পিস সহ এসব শাড়িতে সিল্ক ও জিওরগেট কাপড়ের।
RELATED ARTICLES

Most Popular

Beximco Pharmaceuticals Job Circular 2022

ACME Laboratories Limited Job Circular 2022

Recent All Medical College and Hospital Job Circular 2022

Eastern Bank Limited EBL Job Circular 2022

Recent Comments

ABUL HOSAIN on BMTF Job Circular 2022