বিনোদন

নির্মিত হচ্ছে সাজ্জাদ এর ওয়েব ধামাকা নাটক ‘পাঙ্কু জামাই’

বিনোদন ডেস্ক: সস্প্রতি নন্দীপাড়া দাসের কান্দী, “আমজাদ বাড়ী” শুটিং হাউজে, সেট ডিজাইন এর কাজ চলছে “পাঙ্কু জামাই” নাটকের। এ সময়ের জনপ্রিয় তরূণ মেধাবী নির্মাতা ও অভিনেতা সাজ্জাদ শাহরিয়ার হোসেনের গল্প ও চিত্রনাট্য অবরম্বনে একক ওয়েভ নাটক “পাঙ্কু জামাই” নির্মিত হতে যাচ্ছে। এ নাটকে নির্দেশনা ও প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাজ্জাদ নিজেই এবং লাবণ্যময়ী নায়িকা চরিত্রে কাজ করেছেন আঁখি।

এই নাটকে আরো অভিনয় শিল্পীরা ছিলেন, হামজা আনোয়ার, হুমায়ুন কবির, সুদিপ্ত রায়, দোলা, মিনহাজ, এরশাদ, রহিম, রাসেল ও আরো অনেকে। গল্প, অভিনয় ও নির্মাণ সব মিলেয়ে কাজটি দর্শকদের পছন্দ হলে সবার পরিশ্রম সার্থক হবে।

তৃশান মাল্টিমিডিয়া লিঃ এর প্রযোজনা ও তৃশাণ পেপার, ফেসকো ক্লিনার, তৃশাণ এডিসিভ গামটেপ, মিডিয়া পার্টনার এ সহযোগিতায়, স্ট্রিমিং অটিটি ওয়েভ প্ল্যাটফর্ম তৃশান টিভি তে অফিসিয়ালি এটি উম্মুক্ত হবে ২০২৩ সালে জানুয়ারী মাসে। পাসাপাসি “তৃশান টিভি ড্রামা” ইউটিউব চ্যানেল এ দেখা যাবে। তাছাড়া, শীগ্রই নাটকটি যে কোন বেসরকারী টেলিভিশন এ দেখা যাবে।

এ সময়ের তরূণ নাট্যনির্মাতা সাজ্জাদ শাহ্রিয়ার হোসেন “পাঙ্কু জামাই” প্রসঙ্গে বলেন, চমৎকার একটি গল্প নির্ভর একক নাটক নির্মান করতেছি আমরা। আমি বারবার মৌলিক গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। এবারো তার ব্যাতিক্রম নয়, ভিডিও, গল্প, লোকেশন এবং নির্মান, দর্শক হৃদয়ে দাগ কাটবে, আমার বিশ্বাস ,, আর এ নাটকটি, শ্রোতাদেরও হৃদয়ে, দোল দেওয়ার মতই! আশা করি সব মিলিয়ে দর্শক শ্রোতাদের ভালো লাগবে।
তিনি আরো বলেন, পারিবারিক রহস্য কেন্দিক দন্ধ নিয়ে এই গল্প দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

এটি ফ্যামেলি গল্পের ভেতর দিয়ে একটি পারিবারিক সম্পওি দখল ও প্রতারনা গল্পের ওয়েব নাটক। তাছাড়া, অনেক দিন পর অভিনয় করলাম। গল্প, অভিনয় ও নির্মাণ সব মিলেয়ে কাজটি দর্শকদের পছন্দ হলে সবার পরিশ্রম সার্থক হবে। আশা করছি, এই নাটকটি দর্শকমহলে, সাড়া ফেলবে বরাবরের মতই, এই নাটকটি সবার পছন্দের তালিকায় থাকবে বলে আমি শতভাগ আশাবাদী।

নাটকটি অভিনয় প্রসঙ্গে অভিনেতা হামজা আনোয়ার বলেন, তরূণ নাট্যনির্মাতা সাজ্জাদ শাহ্রিয়ার হোসেন নির্দেশনায় এবারই প্রথম আমি নাটকে অভিনয় করছি। তার নির্দেশনায় কাজ করার প্রথম কারন হচ্ছে সাজ্জাদের গল্পটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তাছাড়া সাজ্জাদের অভিনয় ও নির্দেশনা সম্পর্কে আমি অনেক আগে থেকেই অবগত। গল্পের প্রাথমিক প্লটটা শোনার পর আমার কাছে চমৎকার মনে হয়েছে। গল্পের ভেতরে গল্প আছে।

এই ওয়েব নাটকে সাসপেন্স ও থ্রিল আছে। সবশেষে কাজটি যা দাঁড়িয়েছে, তাতে মনে হলো, এ কাজটি নতুন বছরের দর্শকের কাছে একটি উপভোগ্য নাটক হবে। আর আঁখির সঙ্গে এক ফ্রেমে বন্দি হয়ে কাজ করাটা আমি ভীষন উপভোগ করি। কারন, আঁখি একজন পরিপূর্ন অভিনেত্রী। এছাড়া, সাজ্জাদ খুবই গুছানো ও আন্তরিক। আশা করি এটি সব ধরনের দর্শকদের ভালো লাগবে।

জানা যায়, “পাঙ্কু জামাই” ওয়েব নাটকে পেশায় বাটপার এমন একজন মানুষকে ঘিরে গল্পটি ফুটিয়ে তোলা হয়েছে। যে চরিত্রে অভিনয় করেছেন গুনী র্নিমাতা সাজ্জাদ শাহ্রিয়ার হোসেন। জীবনের জটিলতার মুখোমুখি হতে হতে সত্য ও মিথ্যা বলতে বলতে, সে দেখতে পান সে ভালোবেসে ফেলেছে। ওয়েব নাটকটিতে গভীর একটি প্রেমের পরিপূর্ণতা তুলে ধরা হয়েছে, যেখানে দেখানো হবে -বাটপার, প্রতারনা, মিথ্যা ও হ্যালুসিনেশন; যা ভালোবাসার কাছে একেবারেই অ¤øাণ।

নাটকটি তে আরো থাকছে একটি পাহাড়ী ভাষায় রোমান্টিক গান। যেখানে, গান টি রচনা করেছেন, আলোক কুমার। কিংবদতী সুরকার লোকমান হাকিম সুর করেছেন। জ্যাতি ষ্টুডিও তে, কুকিল কন্ঠে গেয়েছেন, বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠ শিল্পী লাভলি ও শাহাদাত। আশা করি সকল প্রকার দর্শকদের নাটকটি ভালো লাগবে।
—————————————————–ড়—————————————-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *