বুধবার, নভেম্বর ৩০, ২০২২
spot_img

কাজল কথন

কাজল কথন

” চোখ যে মনের কথা বলে…… ” চোখ নিয়ে গান কবিতার কোন শেষ নেই… আর তা যদি হয় কাজল কাল চোখ তাহলে তো কথাই নেই। কাজল ছাড়া চোখের সাজ অপূর্ণ থেকে যায় আপনাদের জন্যই আজকের বিশেষ পোস্ট কাজল কথন –
১. ম্যাকের আইলাইনার কাজলঃ
পেনসিল স্টাইলের এই কাজলকি উপর আর  নিচের ল্যাশ লাইনে লাগানো যায়। তাছাড়া কন্ট্যাক্ট লেন্স ব্যবহারকারীদের জন্য এটা নিরাপদ।  ৬-৮ ঘন্টা দীর্ঘস্থায়ী হয়।দাম পড়বে ১৪০০ টাকা। বিভিন্ন শেডের যেমনব্ল্যাক,কফি,গ্রিন, ডার্ক ব্লু ম্যাকের কাজল সত্যিই আপনার চোখকে আকর্ষণীয় করবে ।

 

ম্যাকের আইলাইনার কাজল

২. বুরজোইস খোল এন্ড কন্টর আইপেন্সিলঃ
 ওয়াটারপ্রুফ এই কাজল স্মোকি মেক আপের জন্য উপযোগী এবং টেক্সচারটি  কিছুটা ক্রিমি।এটি ১৬ ঘন্টা স্থায়ী থাকবে,ছড়াবেও । ৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে।

 

বুরজোইস খোল এন্ড কন্টর আইপেন্সিল

৩. ববি ব্রাউন আই কাজল লাইনারঃ
চোখের পাতায় লাগালে ভালভাবে বসে থাকে, ঘেমে গেলে ছড়ায় । ছয় ছয়টি  কালারের ববি ব্রাউনের কাজল এর প্রতিটির দাম পড়বে প্রায় ২০০০ টাকার মতো।

 

ববি ব্রাউন আই কাজল লাইনার

৪. মেবিলিন কোলোজাল কাজলঃ
হলুদ রঙের প্যাকেটে মেবিলিন কাজল ।ভিটামিন ই সমৃদ্ধ ডার্ক ব্ল্যাক কোলোজাল কাজল চোখে  ম্যাট লুক এনে দেয়। এটি ছড়ায় না এমনকি দীর্ঘস্থায়ী থাকে ৬-১২ ঘণ্টা পর্যন্ত। রোলিং সিস্টেমে এটা ঘুরিয়ে ঘুরিয়ে ব্যববার করতে বয়। দাম পড়বে ৩০০-৩৫০ টাকা।

 

মেবিলিন কোলোজাল কাজল

৫. ল্যাকমে আইকনিক কাজলঃ

ওয়াটারপ্রুফ ল্যাকমের আইকনিকের এই  কাজলটি ১০ঘণ্টা পর্যন্ত স্থায়ী থাকে।ডারমাটোলজিস্টসদের মতে,চোখে অ্যালার্জির সমস্যা থাকলে আইকনিক কাজল দিলে সমস্যা  অনুভূত হবে না। এটি সহজে মুছে ফেলাও যায়।এটাতে রোলিং সিস্টেম আছে । বাজারে কালো ছাড়াও হয়াইট ,ব্লু,গ্রেকালারের আইকনিক কাজল পাওয়া যায়। দাম পড়বে প্রায় ৪৫০ টাকার মতো।

 

ল্যাকমে আইকনিক কাজল

৬. লরিয়েল প্যারিস কাজল ম্যাগিকিউঃ
কোকোয়া বাটার,ভিটামিন ই ও ভিটামিন সি সমৃদ্ধ ওয়াটার প্রুফ লরিয়েল প্যারিসের কালো পেনসিল কাজলটি  ১২ ঘণ্টা পর্যন্ত ছড়াবে না। দাম পড়বে ৩০০ টাকা।
RELATED ARTICLES

Most Popular

Beximco Pharmaceuticals Job Circular 2022

ACME Laboratories Limited Job Circular 2022

Recent All Medical College and Hospital Job Circular 2022

Eastern Bank Limited EBL Job Circular 2022

Recent Comments

ABUL HOSAIN on BMTF Job Circular 2022